Amar Praner Bangladesh

গাজীপুরে চাঁদাবাজির সময়ে জনতার হাতে আটক পুলিশ ও আইনজীবী

 

গাজীপুর প্রতিনিধিঃ

 

গাজীপুরে গ্রেফতারের ভয় দেখিয়ে অটোরিকশা চালক থেকে জোরপূর্বক টাকা আদায়ের সময় জনতার হাতে আটক হয়েছে এক পুলিশ সদস্য ও এক আইনজীবী।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাদের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটন থানায় মামলা করেন ওই ভুক্তভোগী রিকশাচালক বাচ্চু মন্ডল।

গ্রেফতারকৃত আসামিরা হলো, টাঙ্গাইল কালিহাতি থানার ছুটুনিয়া গ্রামের জলিল তালুকদারের ছেলে মনির হোসেন তালুকদার (২৮)। সে গাজীপুর জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত। আরেকজন হচ্ছে, টাঙ্গাইল দেলদুয়ার থানার গড়াসিন গ্রামের রতন সরকারের ছেলে সজীব সরকার (২৭)। সে গাজীপুর জজকোর্টের শিক্ষানবিশ আইনজীবী।

পুলিশ ও মামলার এজাহারসূত্রে জানা যায়, রোববার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানাধীন চৌরাস্তায় রিকশা চালাচ্ছিলেন ভুক্তভোগী বাচ্চু। রিকশাটি স্থানীয় ওডেসা গার্মেন্টসের সামনে পৌঁছালে আসামি তার পথরোধ করে। রিকশায় অবৈধ জিনিস আছে বলে ভয়ভীতি ও চড় থাপ্পড় মারে। পরে মামলার ভয় দেখিয়ে রিকশাচালকের পকেট থেকে ৬১০ এবং রিকশায় থাকা আরেকজনের থেকে ৩ হাজার টাকা কেড়ে নেয়।

এ সময় ওই রিকশাচালক চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় উপস্থিত লোকজন তাদের পরিচয় জানতে চাইলে আসামি মনির হোসেন নিজেকে পুলিশ পরিচয় দেয়। পরে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আসামিদের থেকে টাকা উদ্ধার করে থানায় নিয়ে যায়।