গাজীপুরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল

 

 

সামছুদ্দিন জুয়েল, গাজীপুর সদর প্রতিনিধি :

 

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ভাই ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপদগ্রস্ত ৫০০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল।

বৃহস্পতিবার ৩০ শে জুলাই বৈশ্বিক মহামারি ও প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে গাজীপুর মহানগরে সর্বস্তরের গরীব অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল বলেন, বাংলাদেশের মানবিক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতোদিন আছেন ততদিন একটি লোকও অভাব অনটনে না খেয়ে থাকবে না।

বিশ্ব যখন করোনা ভাইরাসের সংক্রমণে দিশেহারা বাংলাদেশের মানবিক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তখন বিশ্ব স্বাস্থ্য সংস্থায় প্রশংসিত। আমরা এই মমতাময়ী মায়ের জন্য দোয়া করি আপনারা ও দোয়া করেন যেনো দীর্ঘজীবী হোক। আর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বাস্তবায়নের দোয়া চাই সকলের কাছে।