রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৭ অপরাহ্ন

গাজীপুর জেলা কৃষকলীগের সহ সভাপতি মোঃ আজহার আলী বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৭ Time View

 

 

মাকসুদা :

 

ছোটবেলায় পড়েছি-শাসন, শোষণ আর ভাষণ। আমরা বেশ পাকা এই তিনটি বিষয়ে। তাই আমি হাজির হয়েছি দূরপরবাস থেকে একজন নেতার সন্ধানে। গাজীপুর জেলা কৃষকলীগের সহ সভাপতি মোঃ আজহার আলী। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জ্বীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে কাজ করে যাচ্ছেন কৃষকলীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে।

তিনি কৃষকলীগের সাথে সম্পৃক্ত হওয়ার পর বৃহত্তর গাজীপুর সহ সারাদেশের কৃষকলীগের নেতাকর্মীদের সংগঠিত করতে সক্ষম হয়েছেন। এই রাজপথের লড়াকু সৈনিক বার বার ঘাতকদের দ্বারা আহত হয়েছেন। বিভিন্ন মিছিল, মিটিং অসহযোগ আন্দোলনে, স্বৈরাচার পতনে গাজীপুর জেলা কৃষকলীগের সহ সভাপতি মোঃ আজহার আলী থাকেন সবার আগে। রাত-দিন যেকোন সময় যেকোন বিপদে নেতাকর্মীরা তাকে স্মরণ করলে এই কর্মীবান্ধব নেতা থাকেন সবার পাশে। নেতা কি বা কেমন হওয়া উচিত! নেতার জন্ম হয় নেতৃত্বের মধ্য দিয়ে, আর নেতৃত্বের জন্ম হয় ঘটনার প্রেক্ষিতে।

করোনা মহামারী সহ সকল দুর্যোগে আজহার আলী ছিলেন সবার চেয়ে এগিয়ে। অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে তার সাধ্যমতো সহযোগীতা করেছেন। আমি মনে করি একজন ভালো নেতা হতে হলে প্রথমে তাকে একজন ভালো মানুষ হতে হবে। তার মধ্যে দায়িত্বশীলতা, দায়বদ্ধতা ও সততা থাকতে হবে। সদা হাস্যোজ্জ্বল, বন্ধুবৎসল একজন নেতা মোঃ আজহার আলী সর্বজন স্বীকৃত প্রশংসিত একজন ব্যক্তি। তিনি জাতির জনকের আদর্শ বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে কাজ করে যাচ্ছেন নিরলসভাবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category