Amar Praner Bangladesh

গাজীপুর থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে : আলহাজ্ব মোঃ সালাহউদ্দিন সরকার

 

 

বশির আলম, টঙ্গী :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টঙ্গী পূর্ব থানা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার বিকেলে গাজীপুর মহানগরীর টঙ্গী কলেজ গেইট এলাকার সরকার বাড়িতে স্মরণ সভা আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় টঙ্গী পূর্ব থানা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুর রহমান কিরণ এর সঞ্চালনায় ও টঙ্গী পূর্ব থানা বিএনপি’র সভাপতি শরাফত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সালাউদ্দিন সরকার। এ সময় তিনি বলেন গাজীপুর থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে, ইনশাআল্লাহ।

দেশের মানুষ বড় কষ্টে আছে, নিত্যপণ্য মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ আজ চরম হতাশার মধ্যে, সরকার জোর করে ক্ষমতায় থাকার জন্য বিভিন্ন নীলনকশা করছে ।সাধারণ মানুষ জেগে উঠেছে জাতীয়তাবাদী শক্তির আন্দোলনে সরকার পতন সুনিশ্চিত।

দেশে পরিবর্তনের হাওয়া বইছে ,‌ছাত্রদল মাঠে আছে বিএনপির হাইকমান্ডের নির্দেশে অচিরেই সরকার পতনের আন্দোলনের ডাক আসবে। আমরা গাজীপুর মহানগর বিএনপি ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সাথে নিয়ে সাধারণ মানুষের ভোটের অধিকার আদায়ে আন্দোলনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে ভোটবিহীন সরকারের পতন নিশ্চিত করবো।

এ সময় আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক শওকত হোসেন সরকার, গাজীপুর মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম শুক্কুর, সরকার জাভেদ আহমেদ সুমন, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মনজুরুল করীম রনি, হুমায়ূন কবীর রাজু, এড. আঃ সালাম, জয়নাল আবেদীন তালুকদার, সুরুজ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফুর রহমান হাওলাদার, মহিলা দলের সাধারণ সম্পাদক খাদিজা আক্তার বিনা,

সদর মেট্রো থানা বিএনপির আহ্বায়ক হান্নান মিয়া হান্নু, টঙ্গী পশ্চিম থানা বিএনপি’র আহ্বায়ক শেখ মোঃ আলেক, গাছা মেট্রো থানা থানা বিএনপি’র সভাপতি আসাদুজ্জামান আসাদ, টঙ্গী পূর্ব থানা বিএনপির সাবেক আহ্বায়ক ইসমাইল সিকদার বসু, গাছা মেট্রো থানা ছাত্রদলের সদস্য সচিব মোমিনুর রহমান, সহ টঙ্গী পূর্ব থানা বিএনপির ওয়ার্ডের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা শেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তমের স্মরণে ও সকল বিএনপি’র যে সকল নেতৃবৃন্দ শাহাদাৎ বরণ করেছেন সকলের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা ও তবারক বিতরণ করা হয়।