Amar Praner Bangladesh

গাসিক নির্বাচনে ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম মোল্লা

 

 

গাজী মামুন :

আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করতে চান মোহাম্মদ সাইফুল ইসলাম মোল্লা ১৩ নং ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান।

খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে নিজেকে ১৩ নং ওয়ার্ডবাসীর মাঝে কাউন্সিলর পদে প্রার্থীতা নিয়ে প্রচার প্রচারণার কাজ শুরু করবেন, আগামী নির্বাচনে সকলের দোয়া ও মতামতের ভিত্তিতে গাজীপুর সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডকে পরিকল্পিত, পরিচ্ছন্ন, আধুনিক এবং একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলার স্বপ্ন তার ।

সাংবাদিকের সাথে এমন প্রত্যয় ব্যক্ত করেন সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম মোল্লা। কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম মোল্লা বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের এই ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে, এলাকার রাস্তাঘাট, স্কুল কলেজ সহ ১৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের জীবন মান উন্নয়নে করবো।

সাইফুল ইসলাম মোল্লা গাজীপুর সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন, সাইফুল ইসলাম মোল্লা বলেন আমার ব্যক্তিগত চাওয়া-পাওয়ার কিছু নেই। এই এলাকার প্রতিটি মানুষকে আমি আমার নিজের পরিবারের সদস্য মনে করি। সুখ-দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করি। কারণ মানুষ জন্ম নিলেই তাকে মৃত্যুর স্বাদ উপভোগ করতে হয়, অর্থাৎ একদিন তাকে এ পৃথিবীর থেকে চির বিদায় নিয়ে চলে যেতে হয় , কিন্তু সে পৃথিবীতে আর না থাকলেও তার কর্মকাণ্ড গুলো রয়ে যায়, কর্মের মাধ্যমে মানুষ মানুষের মাঝে বেঁচে থাকে আর সেজন্যই আমি ১৩নং ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে চাই। দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে সব কর্মকাণ্ড বাস্তবায়ন করতে চাই।