Amar Praner Bangladesh

গুনিজন সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর :

বগুড়া-দিনাজপুর সেতু বন্ধন! ভাব বিনিময় আর করিব গুনির মূল্যায়ন এই প্রতিবেদকে এই আয়োজন। দিনাজপুর স্টেশন রোডস্থ ১৭ই আগস্ট বুধবার, মাসুম খাওয়া -দাওয়া অডিটোরিয়ামে গুনিজন সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আমন্ত্রিত অতিথি বৃন্দ বিশিষ্ট সাংবাদিক ও কবি, মহসিন রাজু,কবি,সাংবাদিক ও সমাজকর্মী বাবু বসুধা, কবি ও সংগঠক ড্যারিন পারভেজ,মাই টিভি,বগুড়া ব্যুরোচিফ, আলহাজ্ব লতিফুল করিম। অভিনেত্রী, মোডেল ও রন্ধনশিল্পি। মঞ্জুষা মেহরা চেয়ারম্যান, সবুজ সপ্ন ফাউন্ডেশন ও ওয়ার্ল্ড ভিউ বিল্ডার্স লিঃ, লায়ন খাইরুল আলম লাখিন, আসরের মধ্যমনি প্রবিন সাংবাদিক ও সাহিত্যিক জি.এম.মঈন উদ্দিন হিরু, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নিমতলা দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রঞ্জু, কবি সাহিত্যিক ও সাংবাদিক কাশী কুমার দাস ঝন্টু,নির্বাহী সম্পাদক, দৈনিক মানব বার্তা, মাহফুজুল ইসলাম রিপন, সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর সহ সাধারণ সম্পাদক আব্দুস সালাম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দিনাজপুর প্রতিনিধি মোঃ নূর ইসলাম নয়ন, দৈনিক আমার সংবাদ দিনাজপুর প্রতিনিধি আরিফুর রহমান, দৈনিক জনবানী দিনাজপুর প্রতিনিধি জাদব চক্রবর্তী, দিন বদলের সংবাদ স্টাফ রিপোর্টার বেলাল হোসেন রাজু, সাপ্তাহিক পথচলা নির্বাহি সদস্য ও স্টাফ রিপোর্টার রাকিবুল ইসলাম আবেদ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার দিনাজপুর প্রতিনিধি সাদাকাত আলী খান, আমাদের কন্ঠ দিনাজপুর প্রতিনিধি কোরবান আলী সোহেল, দৈনিক মুক্তখবর দিনাজপুর প্রতিনিধি সুবির চক্রবর্তী ছোটন,সাংবাদিক মাহাবুবুল হক খান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহফুজুল ইসলাম রিপন, উপস্থাপনা করেন সেখ ছগীর আহাম্মদ কমল।