Amar Praner Bangladesh

ঘাটাইলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির অনশন

 

 

মো.রকিবুল হাসান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি :

দ্রব্যমূল্যর লাগামহীন ঊর্ধ্বগতি প্রতিবাদ এবং দলীয় চেয়ারপারসন গৃহবন্দী খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপি।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল পৌরসভার দক্ষিণপাড়া এলাকায় এই প্রতীকী কর্মসূচি পালন করছে বিএনপি এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পূর্ব ঘোষণা অনুযায়ী, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই কর্মসূচি পালন করার কথা ছিল বিএনপির। তবে সকাল ৯টা থেকেই দক্ষিণপাড়া এলাকায় হাজির হতে থাকেন বিএনপিসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

প্রতীকী এই অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সংগ্রামী আহব্বায়ক সিরাজুল হক সানা, সদস্য সচিব বিল্লাল হোসেন, যুগ্ন আহব্বায়ক শাহিনুর রহমান শাহিন, পৌর বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন হেলাল, যুগ্ন আহব্বায়ক কাজী আনোয়ারুল আজিম রানা, পৌর বিএনপির আহব্বায়ক কমিটির অন্যতম সদস্য রফিকুল ইসলাম রফিক, মোখলেসুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুব হাসান সৌরভ, যুগ্ন আহব্বায়ক আবু হান্নান, যুব নেতা আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক সারোয়ার জাহান, সদস্য সচিব শাহিনুর রহমান, উপজেলা ছাত্রদলের আহব্বায়ক নাসির উদ্দিন রনি, পৌর ছাত্রদলের আহব্বায়ক বিজয় হাসান প্রমুখ।

এ সময় বিএনপি এবং এর অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে বক্তারা অবিলম্বে দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি রোধের জন্য কার্যকরী ব্যবস্থা নেয়ার দাবী জানান। টিসিবির মাধ্যমে কমমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণে দলীয় দৃষ্টিভঙ্গির বাইরে গিয়ে প্রকৃত অভাবী মানুষজনের মধ্যে তা বিতরণের দাবীও করেন ঘাটাইল বিএনপির নেতারা।