Amar Praner Bangladesh

ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত, সভাপতি শিহাব-সম্পাদক লতিফ

 

 

মো. রকিবুল হাসান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি :

“গণমাধ্যম কর্মীদের মানবিক কল্যাণের পথ হোক অমলিন” এই শ্লোগান নিয়ে শনিবার (৩ সেপ্টেম্বর) ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ঘাটাইল প্রেসক্লাবে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন,ঘাটাইল সরকারি জিবিজি কলেজের সাবেক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ অধ্যাপক অধীর চন্দ্র সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক,সাংবাদিক গবেষক জুলফিকার হায়দার,ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি খান ফজলুর রহমান। ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মাজহরুল ইসলাম শিহাবের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা কৃষকলীগের সাধালণ সম্পাদক সোয়েব রানা,ম্যাগাজিন ঝিনাই সম্পাদক মো: নজরুল ইসলাম চান,ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল আলম বাদল প্রমুখ।

ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল লতিফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সাংবাদিক জুলফিকার হায়দার বলেন,সাংবাদিকদের জন্য কল্যাণ সংস্থা একটি সময়োপযোগী উদ্যোগ। গণমাধ্যম কর্মীদের আপদে বিপদে পাশে থাকার লক্ষ্যে ঘাটাইল সাংবাদিক সংস্থা এগিয়ে চলুক এই প্রত্যাশাসহ নিজেকে সারা জীবন এই সংগঠনের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। অধ্যাপক অধীর চন্দ্র সাহা বলেন,গণমাধ্যম কর্মীদের কল্যাণে নিয়োজিত ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থা প্রশংসার দাবি রাখে। আগামী দিনে এই সংস্থা ঘাটাইলের সাংবাদিকদের মানববিক কল্যাণে অগ্রনী ভূমিকা রাখবে।

সভার দ্বিতীয় পর্বে মাজহারুল ইসলাম শিহাবকে (সম্পাদক সত্যনুসন্ধান) পূনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফকে পুনরায় (এশিয়ান টিভি ও দৈনিক আমার সংবাদ) সাধারন সম্পাদক করে ২০২২-২৪ সালের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যসদস্যরা হল, সহ-সভাপতি মো: হেলাল তালুকদার (দৈনিক আলোকিত সকাল),যুগ্ম সম্পাদক মো: আল-আমীন রহমান (দৈনিক সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক বিধান রায় (দৈনিক ভোরের ডাক),অর্থ-সম্পাদক মো: রকিবুল হাসান (দৈনিক প্রাণের বাংলাদেশ), প্রচার ও দপ্তর সম্পাক মো: রফিকুল ইসলাম (দৈনিক ঢাকা), ক্রীড়া,সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক মো: আল আমীন হোসেন বিপ্লব (দৈনিক ভোরের পাতা), কার্যকরী সদস্যরা হলেন, খান ফজলুর রহমান (দৈনিক যুগান্তর), নটো কিশোর আদিত্য (দৈনিক প্রথম কথা),নজরুল ইসলাম চান (স্থানীয় ম্যাগাজিন ঝিনাই) ।