Amar Praner Bangladesh

চরফ্যাশনে জমিয়তের আর্থিক অনুদান প্রদান

 

 

সামছুদ্দিন জুয়েল :

চরফ্যাসনে বিভিন্ন মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের মাঝে জমিয়তের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার(২৫ মার্চ) দুপুর ১২ টার দিকে বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন চরফ্যাসন উপজেলা শাখার আয়োজনে উপজেলার বিভিন্ন মাদ্রাসার অর্ধশত অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের মাঝে এ অনুদান প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ (চরফ্যাসন- মনপুরা) আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এমপি জ্যাকব বলেন, আওয়ামী লীগ সরকার মাদ্রাসা শিক্ষক কর্মচারীদের জীবন মান উন্নয়নে সারা দেশের মাদ্রাসা শিক্ষকদেরকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছে। তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শিক্ষকরা আওয়ামী লীগ সরকারের অবদানের কথা মনে রেখে ভোটের মাঠে কাজ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাসন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান এর সঞ্চালনায় অধ্যক্ষ মাওঃ মুঈনুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল খালেক ও চরফ্যাসন উপজেলা জমিয়তের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক হুমায়ুন সরমান। এ সময় বিভিন্ন মাদ্রাসা থেকে আগত চরফ্যাসন উপজেলার দুই শতাধিক মাদ্রাসা শিক্ষক উপস্থিত ছিলেন।