মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রমিক লীগের ৫৩ নং ওয়ার্ডের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ অস্ত্রধারী নুর আলম নূরুকে গ্রেফতারের জন্য মানববন্ধন হলেও নূরু অধরা : প্রশাসন নিরব তিন দিনের সফরে ঢাকায় বেলজিয়ামের রানি ভূমিকম্প: তুরস্কে ও সিরিয়ায় নিহত ৫ শতাধিক উত্তরা বিজিবি মার্কেট এখন আর ডালভাত কর্মসূচিতে নেই মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার

চলে গেলেন সাবেক জেলা চেয়ারম্যান ও সাবেক সাংসদ মোঃ দেলোয়ার হোসেনে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৪০ Time View

 

 

মোঃ শাকিল আহমেদ, বরগুনা :

 

বরগুনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য , সাবেক উপজেলা চেয়ারম্যান, আয়লাপাতাকাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন সকাল ৭ টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন।

আজ দুপুর ১২.০০টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরাদেহ বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হয়। বেলা ২.০০টায় বরগুনা সার্কিট হাউজ ঈদগাহ মাঠে প্রথম দফা এবং বিকেল ৪.৩০টায় আয়লা পাতাকাটা ইউনিয়নের গাবতলী গ্রামে তার নিজ বাড়িতে দ্বিতীয় দফা জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব মোঃ দেলোয়ার হোসেন ১৯৭৭ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১৯৮৩ সালে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৮৭ সালে সফল চেয়ারম্যান হিসেবে রাষ্ট্রীয় পুরস্কার পান। ১৯৯০ সালে বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

সর্বশেষ ২৮ ডিসেম্বর ২০১৬খ্রি. তারিখ দেশে প্রথম বারের মতো অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে গত ২৩ অক্টোবর ২০২২খ্রি. তারিখ পর্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক, একজন প্রকৃত জনননেতা। গনতন্ত্র, রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়