শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ক‍েরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে দোকান ভাঙচুর ও টাকা লুটপাটের অভিযোগ বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করলে তার ক্ষতি হবে না: শাজাহান খান আগের মতোই রাষ্ট্রের বিরুদ্ধে আরেকটি গভীর ষড়যন্ত্র হয়েছে: হানিফ হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে: কাজল যার আইনি প্যাঁচে অভিযুক্ত হলেন ট্রাম্প শামসুজ্জামানের মুক্তির দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ দেশে খাদ্যের অভাব নেই: শিক্ষামন্ত্রী র‌্যাবের নেতৃত্বে উত্তরখানে ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সৌদি আরবে সাময়িকভাবে ভারত থেকে চিংড়ি আমদানি নিষিদ্ধ

চাল চু‌রির অপরা‌ধে শরীয়তপু‌রে সখিপুর আরশিনগর ইউনিয়ন চেয়ারম্যান আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২২ Time View

 

 

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আরশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুদহোদা রতনকে ৩৫ বস্তা মৎস্য ভিজিএফ’র চালসহ আটক করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকা‌লে ওই ইউ‌নিয়‌নে জে‌লে‌দের জন্য বরাদ্দকৃত চাল বিতরণ শে‌ষে আৎসাতের আভি‌যোগ উঠ‌লে তা‌কে আটক ক‌রে পু‌লিশ।

‌স‌খিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ব‌লেন, সাংবাদ পে‌য়ে তা‌কে চাল সহ আটক করে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। এখন তদন্ত ক‌রে পরব‌র্তি আইনগত ব্যবস্থা নেওয়া হ‌বে।

এছাড়া, আজ বৃহস্পতিবার (০৭ মে) স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে চাল বিতরণে অনিয়মের অভিযোগে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন ও ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ মোফাজ্জেল ব্যাপারী এবং ৯ নং ওয়ার্ডের সদস্য শামীম বেপারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়