Amar Praner Bangladesh

চিতলমারীতে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন

মো.একরামুল হক মুন্সী, চিতলমারী (বাগেরহাট):
বাগেরহাটের চিতলমারীতে উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সর্ব সম্মতিক্রমে পুনরায় শিবানী বিশ্বাসকে যুব মহিলা লীগের সভাপতি ও সাবেরা বেগম স্বপ্না কামালকে সাধারণ সম্পাদক পদে মনোনিত করে ৬১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
গত(২১ডিসেম্বর) বৃহস্পতিবারবিকাল ৩ টায় উপজেলা যুব মহিলা লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয় চত্বরে এক কর্মী সভার আয়োজন করা হয়। সভায় শুরুতে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কর্মী সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আফসানা হাসান ডেইজি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোহন আলী বিশ্বাস, খুলনা জেলা যুব মহিলা লীগের আহবায়ক এ্যাড. সেলিনা আক্তার প্রিয়া, এ্যাড. কবরী, যুগ্ম আহবায়ক জেসমীন জলী, জেলা যুব মহিলা লীগ নেত্রী এ্যাড. রুনা সিদ্দিকী, সালমা নাসরীন পলি।
অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেলেনা পারভীন, সাধারণ সম্পাদক সঞ্চিতা সাহা, খুলনা জেলা যুব মহিলা লীগ সদস্য ফাতেমা বেগম মিতা, বিউটি আক্তার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এস এম এ শোয়েল, হাসিনা বেগম বালিাকা বিদ্যালয়ের সভাপতি সুলতানা মল্লিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লিটন মুন্সী, উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ লাল দত্ত, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মিলন মাঝি প্রমূখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ৫শতাধিক যুব মহিলা লীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।