মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাবেক সরকারি কর্মকর্তার কোটি কোটি টাকার নামে বেনামে সম্পদের পাহাড় তুরাগে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্য পূবাইলে সমবায় অফিসে দুর্ধর্ষ চুরি বনানী পুলিশ ফাঁড়ির নিকটেই অবৈধ ফুটপাতের দোকান, নেপথ্যে ইন্সপেক্টর একরামের আতাত বাজেট ডিব্রিফিং সেশন সংসদ সদস্যগণকে বাজেট সম্পর্কিত গুরুত্বপূর্ণ ধারণা দিচ্ছে : স্পীকার বাসযোগ্য সুন্দর পরিবেশ গড়তে জনসচেতনতার কোন বিকল্প নেই : সাতক্ষীরা জেলা প্রশাসক কালিহাতীতে মাদ্রাসার ভূমি জবরদখল : উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ দাবি নীলফামারীতে বিশ্ব পরিবেশ দিবসে র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ দেশকে জলবায়ু পরিবর্তনের অভিঘাত থেকে রক্ষা করতে হলে সম্মিলিত প্রচেষ্টা দরকার  : তথ্যমন্ত্রী মিরপুরে জনতা-পুলিশ সংঘর্ষ: ২ মামলা, আসামি সহস্রাধিক

চিলমারীর ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নান,পুণ্যার্থীর ঢল

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৬০ Time View

নুরবক্ত আলী, কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

 

কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদে সনাতন ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান শেষ হয়েছে। চিলমারী হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান পরিষদের সভাপতি কর্ণধর বর্মা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, অষ্টমী স্নানের উত্তম সময় ছিল শনিবার সূর্য উদয়ের পর থেকে সকাল ৯টা ২১ মিনিট ৩৪ সেকেন্ট পর্যন্ত। দেশ-বিদেশের প্রায় দুই লাখ পুণ্যার্থীর অংশগ্রহণে ¯œান উৎসব শেষ।

এছাড়াও উৎসব উপলক্ষ্যে শনিবার বিকাল থেকে উপজেলার রমনা বাজার, জোড়গাছ বাজার, রাণীগঞ্জ বাজার, শখের হাট বাজার ও রোববার বালাবাড়ীহাটে মেলা অনুষ্ঠিত হবে বলে জানান কর্ণধর বর্মা।

সরেজমিনে দেখা যায়, শুক্রবার সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার পুণ্যার্থীরা ভিড় জমান ব্রহ্মপুত্রের পাড়ে। ৩০-৪৫টির মতো ধর্মীয় ও সামাজিক সংগঠন পুণ্যার্থীদের খাবার ও চিকিৎসা সেবা দিয়েছে।

নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব, আনসার ও ভিডিপির সদস্য মোতায়েন ও নদের অদূরে ৪০/৪৫টি টিউবওয়েল স্থাপন করেছে প্রশাসন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়