Amar Praner Bangladesh

ছবি পোস্ট করে ট্রলের শিকার কারিনা

 

 

বিনোদন ডেস্কঃ

 

দুই দশক ধরে রাজত্ব করছেন বলিউডে। বয়স তার কাছে সংখ্যা মাত্র। সেই করিনা কাপুর খানও এবার ট্রলের শিকার হয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন করিনা। ওই ছবিতে দেখা যায়, কারিনা পরেছেন ট্যাঙ্ক টপ, খোঁপা করা চুল। মেকআপের ‘ম’ টুকুও নেই মুখে। নেই কোনো জাঁকজমক, কোনো আতিশয্য। শরীরচর্চার পরের মুহূর্তকে লেন্সবন্দি করে ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। নেটমাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়তেই শুরু যাবতীয় চর্চা।

করিনার মেকআপহীন এই সাজ নিয়ে নিন্দার শেষ নেই। একজন লিখেছেন, ‘এ তো বুড়ো হয়ে গিয়েছে।’ আরেকজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে না ৪১ বছর বয়স। আরও বয়স্ক মনে হচ্ছে। এক ব্যক্তির টিপ্পনী, ‘মেকআপ করে করে ত্বকের ১২টা বাজিয়ে ফেলেছেন’। এমনই অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে যায় কারিনার পোস্টের কমেন্ট বক্স।

এই প্রথম নয়। অতীতেও এমন তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন কারিনা। প্রতিবাদ জানিয়ে একবার লিখেছিলেন, ‘বুড়ি শব্দটি কি অপমানজনক? কারণ আমার কাছে এটা শুধুই একটা শব্দ, যার অর্থ বয়স্ক। হ্যাঁ, আমার বয়স বাড়ছে। বুদ্ধিও বাড়ছে। কিন্তু আপনারা নামহীন, মুখহীন, বয়সহীন? আপনাদের যারা সঙ্গে দেয়, তারাও তা-ই’।

এরপরেও লাভ হয়নি বিশেষ। ট্রল থেকেও মেলেনি রেহাই। কিন্তু কারিনা বাঁচেন নিজের শর্তে। এসব নিয়ে ভাবার সময় কোথায়। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে তার ‘লাল সিং চাড্ডা’। আপাতত তারই প্রচারে ব্যস্ত অভিনেত্রী।