Amar Praner Bangladesh

জনপ্রিয় আওয়ামীলীগ নেতা মনি সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে কুচক্রীমহল

(বেছে বেছে ক্লীন ইমেজের নেতাদের টার্গেট করেই চলছে অপপ্রচার, সম্মেলন ও নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্রকারীরা সক্রীয় হয়ে উঠেছে।)

এস.এম.সানোয়ারঃ

গাজীপুর টঙ্গী থানার স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনি সরকারের সফলতায় নিন্দুকের মিথ্যাচারের গুজবে বিভ্রান্ত নয় জনগণ। গাজীপুর -২ আসনের সাংসদ আলহাজ্ব জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রি এর রাজনৈতিক ইমেজকে প্রতিহত করতে এক শ্রেণির হাইব্রীড অনুপ্রবেশকারীরা মরিয়া হয়ে মিথ্যা কুরুচীপূর্ণ মিথ্যা তথ্য সংমিশ্রিত সংবাদ প্রকাশ করে বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা করছে বলে জানায় গাজীপুর টঙ্গী থানার স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনি সরকার। সম্প্রতি কিছু কুচক্রীমহল মিথ্যা তথ্য সংবেলিত মুখরোচক খবর বিভিন্ন পত্র-পত্রিকায় এবং অনলাইন ভার্সনে পাঠিয়ে বিভ্রান্তি ছড়াবার চেষ্টা করছে।

প্রকাশিত সংবাদে ফুটপাত দখল করে চাঁদাবাজি, হাটঘাটের ইজারা, টেন্ডারবাজী, মনির আপন বড় ভাই প্রয়াত শাহেনশাহ সরকার বিএনপির টঙ্গী থানার সভাপতি। হাইব্রীড নেতার বিত্তবেসাতী, টঙ্গী বাজারের ইজারা, কাউকে টেন্ডার জমা দিতে বাঁধা, স্বাগতম নামে হোটেলে দেহ ব্যবসা, পেট্রল পাম্প দখল ইত্যাদি নানা অভিযোগ এনে প্রকাশিত সংবাদে মনির সরকারকে জড়িয়ে তার মানহানী করার ঘৃন্য চেষ্টা করে যাচ্ছে একটি মহল। প্রকৃতপক্ষে মনি সরকার টঙ্গী থানার স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব নেয়ার পর থেকে সাংগঠনিক ভাবে অনেক গঠনমূলক কাজ করে টঙ্গী স্বেচ্ছসেবকলীগকে শক্তিশালী করে তুলেছে। শুধু টঙ্গী গাজীপুর নয়, মনি সরকারের সুন্দর কাজের প্রক্রিয়া বাস্তবরুপ নিয়ে মহানগর পর্যায়ে পৌঁছে গেছে। তিনি শৈশব থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে আসছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে একাগ্রমনে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে একটি সফল অবস্থান গড়ে তোলার কারণে কিছু রাজনৈতিক প্রতিপক্ষ হীংসাত্মক মনমানসিকতা চরিতার্থ করার প্রয়াসে এসব মিথ্যা সংবাদকে পুঁজি করে ঘোলা পানিতে মাছ ধরার চেষ্টা করছে। দৈনিক আমার প্রাণের বাংলাদেশের সাথে মনি সরকারের কথা হলে তিনি এসব কথা বলেন এবং সকল মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, পৈত্রিকভাবে আমরা সম্পত্তির মালিক। আমাদের সম্পদের মধ্যে কোন অবৈধ সম্পদ নেই।

২৬/১১/২০১৯ প্রকাশিত দৈনিক কালের কন্ঠের প্রথম পাতায় স্বেচ্ছাসেবক লীগ টঙ্গীর হাইব্রীড নেতা মনি সরকারের বিপুল বিত্ত শীর্ষক সংবাদে আমার বিরুদ্ধে যা যা লেখা হয়েছে আমি চ্যালেঞ্জ নিয়ে বলতে পারবো সব শতভাগ মিথ্যা। এতটাই মিথ্যা সংবাদ তারা প্রকাশ করেছে আমার পিতার নামটাও ঠিক মতো লিখতে পারে নাই। এমন নামি-দামি পত্রিকার প্রতি সম্মান প্রদর্শণ করে বলছি আপনারা খোঁজ-খবর নিয়ে সংবাদ পরিবেশন করুন। সাংবাদিকগণ সমাজের দর্পন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এমনটাই আমার কাম্য।