Amar Praner Bangladesh

জনপ্রিয় আ’লীগ নেতা নৌকার প্রত্যাশী হিরা তালুকদারের গণসংযোগ

 

(৮নং হেমনগর ইউপি’র তফসিল ঘোষনা)

 

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলাধীন ৮নং হেমনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন, নির্বাচন কমিশন (ইসি) কর্তৃক গত নির্বাচনের ধাপ গুলোতে তফসিল ঘোষনা না হওয়ার কারনে হেমনগর ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

জানাগেছে, সম্প্রতি একটি কু-চক্রি মহল অবৈধ্য ভাবে মাননীয় হাইকোর্ট ডিভিশনে একটি মিথ্যা, বানোয়াট অভিযোগ দায়ের করে গোপালপুরের হেমনগর ইউপি’র নির্বাচন বানচালে আশ্রয় নেয়। মাননীয় হাইকোর্ট ডিভিশন বেঞ্চের মহামান্য বিচারক মিথ্যা অভিযোগের প্রমাণ না পেয়ে নির্বাচন কমিশন (ইসি) -কে নির্বাচন প্রক্রিয়ার জন্য নির্দেশ প্রদান করেন। নির্বাচন কমিশন ইসি গত ২৫/০৪/২০২২ তারিখে গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাওয়াইল এ দুটি ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষনা করেছেন। তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন ২০২২ তারিখে হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে ৮নং হেমনগর ইউনিয়নের কয়েক জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারনায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। তারা বিলবোর্ড, ব্যানার, পথসভা বিভিন্ন প্রচার-প্রচারনা চালাচ্ছেন। প্রচার-প্রচারনার অন্যতম একজন অতি জনপ্রিয় নেতা, হেমনগন ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, গুণধর, মেধাবী, সু-শিক্ষিত আলহাজ্জ্ব মো: আনিসুর রহমান তালুকদার হিরা নৌকা প্রতিকের প্রত্যাশী হয়ে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনগনের কাছে বেশী জনপ্রিয়তা অর্জন করেছেন।

ইউনিয়ন আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সকল সংগঠন ও অধিকাংশ ভোটাররা মো: আনিসুর রহমান তালুকদার হিরার স¦-পক্ষে নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনা চালাচ্ছেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের বরাবরে মো: আনিসুর রহমান তালুকদার হিরাকে নৌকা প্রতিক দিতে মিডিয়ার মাধ্যমে জোড়ালো দাবী জানিয়েছেন।

তারা জানান, আ’লীগের কয়েক জন মনোনয়ন প্রত্যাশীর মধ্যে মো: আনিসুর রহমান তালুকদার হিরার বেশী জনপ্রিয়তা রয়েছে। তাকে নৌকা প্রতিক দিলে নিশ্চিত ভোটে নির্বাচিত হবে। অন্য কোন প্রার্থী তাদের তেমন কোন গ্রহণ যোগ্যতা ও জনপ্রিয়তা নাই বললেই চলে। আ’লীগ নেতা আলহাজ্জ্ব মো: আনিসুর রহমান তালুকদার হিরা জানান, আমি মানুষের সেবা মূলক কাজে নিযুক্ত রয়েছি। আসন্ন হেমনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনের নৌকার প্রত্যাশী জন সমর্থনের চেয়ারম্যান প্রার্থী।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড বরাবর নৌকা প্রতিক পেতে জোর দাবী জানাচ্ছি। আমি হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। এদিকে ঝাওয়াইল ও হেমনগর ইউপি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ভোটাররা জানান, আসন্ন ১৫ জুন ২০২২ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমরা আনন্দিত।

তারা আরও জানান, সরকার ও নির্বাচন কমিশন আমাদের এই দুটি ইউনিয়নে যাতে সঠিক নির্বাচন হয় তার দাবি জানিয়েছেন। উল্লেখ্য, মো: আনিসুর রহমান তালুকদার হিরা, হেমনগর ইউনিয়ন পরিষদ গত নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেয়ে কম ভোটে ষড়যন্ত্র মূলক হেরে যান।