মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রমিক লীগের ৫৩ নং ওয়ার্ডের সভাপতি রুবেলকে হত্যার চেষ্টা : থানায় অভিযোগ অস্ত্রধারী নুর আলম নূরুকে গ্রেফতারের জন্য মানববন্ধন হলেও নূরু অধরা : প্রশাসন নিরব তিন দিনের সফরে ঢাকায় বেলজিয়ামের রানি ভূমিকম্প: তুরস্কে ও সিরিয়ায় নিহত ৫ শতাধিক উত্তরা বিজিবি মার্কেট এখন আর ডালভাত কর্মসূচিতে নেই মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার

জাতীয় পার্টির একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি করে আসছে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৪১ Time View

 

 

মীর আবু বকরঃ

 

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে হুসাইন মোহাম্মদ এরশাদ স্লোগান কে সামনে নিয়ে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির উদ্যোগে গতকাল বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সভাপতি এড মুজিবুল হক চুন্নু এমপি তিনি বলেন, জাতীয় ভোটে চেয়ারম্যান প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদ এদেশের সাধারণ দেশের সাধারণ মানুষের জন্য রাজনীতি করেছেন।বিএনপি ও আলীগ উভয়ই জাতীয় পার্টিকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছে।

বর্তমানে জাতীয় পার্টি কে ধ্বংস করার জন্য একটি চক্র উঠে পড়ে লেগেছে। তাদের ষড়যন্ত্র কখনো সফল হবে না জনগণকে সাথে নিয়ে সময় মত কঠিন জবাব দেওয়া হবে। অতীতের চেয়ে এখন জাতীয় পার্টির অনেক শক্তিশালী। বাংলাদেশের যে দল রাষ্ট্র ক্ষমতা আসবে অবশ্যই জাতীয় পার্টি কে সঙ্গে নিতে হবে। বর্তমানে জাতীয় পার্টি সরকারের সাথে নেই। জনগণের চাহিদানুযায়ী জাতীয় পার্টি আগামীতে এককভাবে নির্বাচন করার জন্য এগোচ্ছে।

জাতীয় পার্টির একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি করে আসছে। জাতীয় পার্টি কি করবে সেটি নির্বাচনের আগে সিদ্ধান্ত নিবে। উদ্বোধক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য খুলনা বিভাগ অতিঃ মহাসচিব সাঈদুর রহমান টেপা,প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রাম বিভাগ অতিঃ মহাসচিব এড রেজাউল ইসলাম ভূঁইয়া,প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা লেঃ কর্ণেল (অব) সাব্বির আহমেদ, ভাইস-চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধাঃ সম্পাদক শরিফুজ্জামান বিপু, জাতীয় পার্টির নেতা ও জেলা নাগরিক অধিকার উন্নয়ন সমন্বয় কমিটির সাধাঃ সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু।

এ সময় জেলা জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সকল উপজেলা থেকে আগত বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়