Amar Praner Bangladesh

জাতীয় আর্চারী প্রতিযোগিতা ২০২২ এ চ্যাম্পিয়ন দল বাংলাদেশ পুলিশ আর্চারী ক্লাবের সদস্যদের সংবর্ধনা

 

 

আব্দুল খালেক সুমন :

 

অদ্য ৩০/০৩/২০২২ খ্রিঃ তারিখ বাংলাদেশ পুলিশ আর্চারী ক্লাবের সদস্যদের সংবর্ধনা দেন জিএমপি`র সম্মানিত পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির বিপিএম পিপিএম মহোদয়।

১৩ তম জাতীয় আর্চারী প্রতিযোগিতা -২০২২ এ বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা সাভির্সেস সংস্থা, বিকেএসপি ক্লাব সহ মোট ৪৫ টি দলের ১৯৬ জন আর্চার প্রতিদ্বন্দ্বিতা করে। তীব্র এ প্রতিযোগিতাপূর্ণ খেলায় বাংলাদেশ পুলিশ আর্চারী ক্লাব চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

বাংলাদেশ পুলিশ আর্চারী ক্লাব
০৫ টি গোল্ড
০২ টি রুপা
০২ টি ব্রোঞ্জ
পদক লাভের মাধ্যমে পদক তালিকায় শীর্ষে অবস্থান করেন।

বাংলাদেশ পুলিশের পক্ষে ব্যক্তিগত ইভেন্টে সোনা জিতেছেন মোহাম্মদ আশিকুজ্জামান অনয় ও শ্যামলী রায়। এই ইভেন্টে রুপা জিতেছেন মো. আবুল কাশেম মামুন। ব্রোঞ্জ জিতেছেন মো. হাকিম আহমেদ রুবেল ও মোসা. ইতি খাতুন।

পুলিশের দলগত ইভেন্টে ছেলে দলে সোনা জিতেছেন মোহাম্মদ আশিকুজ্জামান অনয়, অসীম কুমার দাস ও মো. আবুল কাশেম মামুন। মেয়ে দলে সোনা জিতেছেন শ্যামলী রায়, মোসা. শিউলি আক্তার ও মোসা. সুমাইয়া খাতুন।

মিশ্র দলগত ইভেন্টে পুলিশের মো. হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায় সোনা জিতেছেন। আর মোহাম্মদ আশিকুজ্জামান অনয় ও শ্যামলী রায় রুপা জিতেছেন।

টুর্নামেন্টে প্রথম রানার আপ হয়েছে বিকেএসপি, দ্বিতীয় রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার।

এসময়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ বরকত উল্লাহ খান বিপিএম (সেবা) মহোদয় সহ জিএমপি`র শীর্ষ কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ পুলিশ আর্চারী ক্লাবের সদস্য গন।