জাতীয় শোক দিবস উপলক্ষে শিবচরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ

 

 

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি:

স্বাধিনতানর মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুরের শিবচরে নদী ভাঙ্গন ও বন্যায় ক্ষতিগ্রস্থদের সাজেদা ফাউন্ডেশনের পক্ষে প্রায় একশ সদস্যের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জনপ্রতি নগদ ৫শ টাকা ও পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

জানা যায় ১৫ আগস্ট দুপুরে শিবচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসাদুজ্জামান) এর সভাপতিত্বে ও সাজেদা ফাউন্ডেশনের শিবচর এলাকার ব্যবস্থাপক খালিদ ইমরান (সূচনা)‘র সঞ্চালনায় সাজেদা ফাউন্ডেশন শিবচর অফিসের সামনে থেকে সামাজিক দুরত্ব বর্জায় রেখে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ অনুষ্ঠানটি অলংকিত করেছেন সাজেদা ফাউন্ডেশনের মাদারীপুর জেলা আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম(সূচনা) ও আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আব্দুস সালাম ( বিবর্তন) এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ সফিকুল ইসলাম)বিবর্তন) ব্যাঞ্চ ম্যানেজার মিনহাজুল ইসলাম সহ সাজেদা ফাউন্ডেশনের কর্মকর্তারা।

এসময় সাজেদা ফাউন্ডেশনের মাদারীপুর জেলার আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম(সূচনা) বলেন, ‘ যে কোন দুর্যোগে সাজেদা ফাউন্ডেশন সাধ্যনুযায়ী অসহায় মানুষের পাশে ছিলো । ভবিৎষ্যতে ও আমাদের এ-ধারা অব্যাহত থাকবে।