Amar Praner Bangladesh

জামালপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সাহিদা খাতুন ভোটারদের আস্থার স্থল থেকে অনেকটাই এগিয়ে

 

 

 

মোমিনুল ইসলাম, জামালপুর জেলা প্রতিনিধিঃ

 

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে জামালপুর থেকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের আহবায়ক সাহিদা খাতুন ।

বুধবার দুপুরে জামালপুর জেলা নির্বাচন অফিস থেকে আগামী ১৭ অক্টোবর জামালপুর জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেন।

জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মেলান্দহ, মাদারগঞ্জ (ইসলামপুর আংশিক) ২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে একজন সদস্য নির্বাচিত হবেন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

জামালপুর জেলা পরিষদের সাবেক সফল সদস্য ও ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহব্বায়ক সাহিদা খাতুন বলেন, গত ৫ বছর জেলা পরিষদের সদস্য হিসাবে সফল ভাবে কাজ করে গেছি। এর আগে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। আশা করি এবারও ভোটারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশা করছি।তিনি আরো বলেন, বুধবার দুপুরে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছি। আগামী ১৫ সেপ্টেম্বর এর আগেই মনোনয়নপত্র পুরন করে জামালপুর নির্বাচন অফিসে দাখিল করবো ইনশাআল্লাহ।

খোঁজ নিয়ে জানা গেছে জেলা পরিষদ নির্বাচনে উপজেলা থেকে সাধারণ সদস্য, দলের থেকে ও ভোটারদের আস্থার স্থল থেকে অনেকটাই এগিয়ে জেলা পরিষদের সাবেক সদস্য ও ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক সাহিদা খাতুন।