Amar Praner Bangladesh

জিএমপি বাসন থানায় ৭ চোর আটক 

 

 

বশির আলম :

 

গাজীপুর মহানগর বুধবার রাতে পুলিশ গাজীপুর, ঢাকা ও নরসিংদীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিকাশসহ বিভিন্ন দোকানে চুরির অভিযোগে সংঘবদ্ধ চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে চুরি হওয়া ৭১হাজার টাকাও উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো ভোলার দুুলারহাট থানার নুরাবাদ এলাকার মো. রানা (২৩), ভোলা সদরের চৌরান্দপ্রার্থী এলাকার মো. ইউসুফ (৩০), বাগেরহাটের মোড়লগঞ্জ থানার গুলিশাখালী এলাকার মো. হুমায়ুন কবির (৩৮), নরসিংদীর শিবপুর থানার নয়াদিয়া এলাকার মো. হান্নান মিয়া (৬৬), ভোলার দোলারহাট থানার ওসমানগঞ্জ এলাকার মিজান মহামুদ (২৮), একই জেলা ও থানার নুরাবাদ এলাকার মো. মোহসিন মিয়া (২৮) এবং একই জেলা ও থানার চর যমুনা এলাকার ছাত্তার দালাল (৪০পুলিশ কর্মকর্তা রেজওয়ান জানান, এ চক্র বিকাশ দোকানগুলোকে টার্গেট করে ভিড় জমায় এবং নানা কৌশলে তাদেও ক্যাশ থেকে টাকা লুট করে নেয়।

২৪ আগস্ট এরকম এক দোকানীর মৌখিক অভিযোগের বিষয় তদন্তে করতে গিয়ে সিসি ক্যামেরা ফুটেজ পরীক্ষা করা হয়। পরে মহানগর পুলিশের একাধিক টিম বিভিন্ন জেলায় আধুনিক প্রযুক্তি ব্যবহার কওে অভিযান চালায়। ২৫ আগস্ট রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন বিকাশের ক্যাশ থেকে লুটে নেয়া ৭১হাজার টাকাও উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে জানায়, তারা শুধু গাজীপুওে নয়, একইভাবে বিভিন্ন জেলায় বিকাশ দোকানের মোবাইল ব্যবহার করে সেন্ড মানি করে কিংবা ক্যাশ থেকে টাকা লুটে নেয়।