Amar Praner Bangladesh

জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু হত্যার প্রধান মদদদাতা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

 

আল-আমিন হোসাইন;পিরোজপুর প্রতিনিধিঃ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু হত্যার প্রধান মদদদাতা। তাই তো তিনি ক্ষমতায় এসে আইন করে খুনের বিচার বন্ধ করে দেওয়াসহ সব খুনিদের পুরস্কৃত করেছিলেন। আর পরবর্তীতে খালেদা জিয়া ক্ষমতায় এসে খালেদা জিয়া ও তারেক রহমান মিলে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলাসহ বিভিন্ন সময় হত্যার চেষ্টা করেছে যা প্রমাণিত।

বুধবার (২৪আগষ্ট) পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

উপজেলার স্বাধীনতা মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আ’লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট চন্ডি চরন পাল, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নির্জন কান্তি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়র রহমান চৌধুরী (নান্নু), উপজেলা কৃষক লীগের আহ্Ÿায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

এ সময় শোক দিবসের আলোচনা শেষে দোয়া মহফিল পরিচালনা করেন নাজিরপুর থানা জামে মসজিদের খতিব মাওলানা মুফতি ওবায়দুল্লাহ মাশকুর।