Amar Praner Bangladesh

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দূর্জয়কেই দেখতে চায় স্থানীয় আওয়ামীলীগ

 

 

মাহবুব আলম :

 

বাংলাদেশের একমাত্র সংসদ সদস্য এবং মন্ত্রী একটানা ৬ বার বিপুল ভোটে জনগণের বিশাল ভালবাসার সমর্থনে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শের আস্থাকে তুলে ধরতে সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে। তিনি আর কেউ নন শ্রীপুর মাটি ও মানুষের বর্ষীয়ান নেতা মরহুম আলহাজ্ব এ্যাড. মোঃ রহমত আলী। তার যোগ্য সন্তান দূর্জয় তার অবর্তমানে পিতার আদর্শে উজ্জ্বীবিত হয়ে শ্রীপুর সহ গাজীপুর জেলার রাজনৈতিক অঙ্গনকে আগলে ধরে সবাইকে বাংলাদেশ আওয়ামীলীগের প্লাটফর্মে একত্রিতভুত করতে সক্ষম হয়েছে।

শ্রীপুর সহ বৃহত্তর গাজীপুরের মানুষের একটি চাওয়া দূর্জয় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হলে বাংলাদেশ আওয়ামীলীগের বঙ্গবন্ধুর আদর্শের ঘাটি গাজীপুর থাকবে সবসময় প্রাণবন্ত। মৃত্যুর এপারে ওপারে বেঁচে থাকে সেই সব কীর্তিত্বজন যারা লাভ করেন অনন্তের অভিধা স্বাত্ত্বিকতার অভিধা আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয় এর জীবন অনন্তের, স্বাত্ত্বিকের। ইনসানুল কামিল তথা মানুষের সেবা আর কল্যাণে তার অতীত-বর্তমান-ভবিষ্যৎ একই সুচাগ্রে গাঁথা হয়ে আছে থাকবে তার সহজ সরল চলাফেরা আর অহংকার মুক্ত মনের মধ্য দিয়ে। শ্রীপুরের কৃতি সন্তান বৃহত্তর গাজীপুর সহ সারা দেশে পরিচিত সব জায়গায় প্রিয় মুখ আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয় বহুমুখী ব্যাপক ও বিস্তৃত জ্ঞানের অধিকারী।

গভীর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন, তীক্ষè মেধা, ঐশী শক্তি সম্পন্ন, বিচক্ষন-বিশ্লেষক, মানব দরদী সমাজ কল্যানকামী এই মহান পুরুষ তার পরিচ্ছন্ন, উদার ধর্ম ও সমাজ চিন্তার আলোকে সমগ্র মানব সমাজের উন্নয়ন ও আধ্যাত্মিকজীবন গঠনের মহান দায়িত্ব নিয়ে পিতা-মাতার প্রতি সন্তানের ভালোবাসার উপর গভীর সাধনায় তার সাবলীল ভালোবাসার প্রতিচ্ছবি গড়ে তুলেছেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয়।

যার হাত ধরে অগণিত মুজিব সেনা তৈরী হয়েছে শ্রীপুর পৌরসভায়, বিশেষ করে শ্রীপুর উপজেলাসহ বৃহত্তর গাজীপুর জেলায়। শ্রীপুরবাসী সৌভাগ্যবান, খুব কাছ থেকে পেয়েছে এই মহান নেতাকে। স্বাধীনতা স্বার্বভৌমত্বের আদর্শ ধারণ করে আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয় তার সততা, নীতি, আদর্শের মিশ্রনে নিজেকে সত্যিকারের বঙ্গবন্ধুর দর্শনে বিশ্বাসী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থাশীল একজন প্রকৃত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসেবে স্বর্বজনের কাছে তুলে ধরতে সক্ষম হয়েছে।

ইতিমধ্যে শ্রীপুর সহ বৃহত্তর গাজীপুরের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থী নিয়ে জল্পনা-কল্পনা শুরু হলে গাজীপুর আওয়ামীলীগ সমর্থিত সাধারণ মানুষের মধ্যে আলোচনার শীর্ষ স্থান করে নিয়েছেন আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয়। তৃণমূল থেকে শুরু করে উচ্চপদস্থ নেতৃবৃন্দ ও সাধারণ জনতার ধারণা আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয়ের কোন বিকল্প নেই। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ্ব এ্যাড. মোঃ জামিল হাসান দূর্জয়কেই দেখতে চায় স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন সহ শ্রীপুর উপজেলাবাসী।