Amar Praner Bangladesh

ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, আহত ২

 

 

গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর প্রতিনিধি :

 

শেরপুরের ঝিনাইগাতীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুলাল মিয়া (১৮) নামে এক কলেজছাত্র নিহত ও দুইজন আহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় শেরপুর-ঝিনাইগাতী সড়কের ঝিনাইগাতী উপজেলার কয়ারোড এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল সদর উপজেলার চককুমরী গ্রামের আব্দুল হালিমের ছেলে। তিনি এ বছর ঝিনাইগাতী সরকারি আদর্শ মহাবিদ্যালয় থেকে এইচএসসি পরীক্ষায় পাশ করেছিলেন।

দুর্ঘটনায় আহতরা হলেন, সদর উপজেলার চককুমরী গ্রামের এসাহাক আলীর ছেলে মো. রমজান (৩০) ও আব্দুল আজিজের ছেলে আলী আজম (৩৫)। গুরুতর আহত রমজানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুলাল, রমজান ও আলী আজম মোটরসাইকেল যোগে ঝিনাইগাতী যাচ্ছিলেন তাঁরা শেরপুর-ঝিনাইগাতী সড়কের কয়ারোড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুলাল মিয়া ঘটনাস্থলেই মারা যান । গুরুতর আহত হন রমজান ও আলী আজম। সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুলাল মিয়ার লাশ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।পুলিশ ট্রাকটিকে আটক করেছে। তবে এর চালক পালিয়ে গেছেন।