Amar Praner Bangladesh

ঝিনাইদহের মহেশপুর আওয়ামী লীগের জনসভায় বেনার, প্লেকাট ও ফেস্টুন ভাংচুর

আব্দুল্লাহ আল মামুন, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুর আওয়ামী লীগের জনসভায় ব্যানার প্লেকাট ভাংচুর করা হয়েছে। ঝিনাইদহ-৩ আসনের আওয়ামী লীগের সম্ভব্য মনোনয়ন প্রার্থী পারভীন তালুকদার মায়ার ব্যানার প্লেকাট ও ফেস্টুন ভাংচুর করেছে এন্ট্রি গ্রুপের সমর্থকেরা।
মহেশপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রবিবার বিকালে ৪টার দিকে মহেশপুর হাইস্কুল মাঠে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খানঁ ।
এসময় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝনিাইদহ জলো আওয়ামী লীগরে সভাপতি আব্দুল হাই এমপ,ি ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আল (সমী), ঝনিাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নওেয়াজ, সাবকে এমপি সফকিুল আজম খান চঞ্চল, সাবকে এমপি পারভীন তালুকদার মায়া সহ অনকেে ।
একই মঞ্চে পারভীন তালুকদার মায়া, স্বরাষ্ট মন্ত্রীর কাছে অভিযোগ করে বলেন, আমি কোটচাঁদপুর ও মহেশপুর এই দুই উপজেলার আওয়ামী লীগের সম্ভব্য মনোনয়ন প্রার্থী। আমি এলাকায় ব্যানার দিয়েছি আওয়ামী লীগ ও আমার প্রচারের জন্য। সেই ব্যানারে বঙ্গবন্ধুর শেখ মুজিবর, মানণীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ সজীব ওয়াজেদ জয়ের ছবি দিয়ে আমি ব্যানার ফেস্টুন ও প্লেকাড তৈরী করেছি। সেগুলো বিভিন্ন রাস্তার মোড়ে, শহর, বাজার, পাড়া মহল্লায় সহ এলাকার আওয়ামী লীগের নেতাকর্ম্রাদের মাধ্যমে টাংগানো হয়েছে। কিন্তু সকালে এই সব ব্যানার প্লেকাড টাংগানো হলে পরের দিন সকালে আমার কোন ব্যানার প্লেকাড ফেস্টুন থাকে না। এগুলো কোন বিএনপি জামায়াতের লোকজন করে না এগুলো করে আমার এন্ট্রি গ্রুপ।