টঙ্গীতে আওয়ামীলীগ নেতার বাড়িতে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

 

 

বশির আলম মাল, টঙ্গী প্রতিনিধিঃ

 

গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তদের হামলা। গাজীপুর নগরীর ৫৬ নম্বর ওয়ার্ড মধুমিতা এলাকায় ঘটনাটি ঘটে। টঙ্গী পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এম এম নাসির উদ্দিনের বাড়িতে হামলা চালায় একদল দুর্বৃত্ত।

শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ ভোরে নাসির উদ্দিনের বাড়িতে গোলাগুলির ঘটনাটি ঘটে। এসময় দুর্বৃত্তরা বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

গত কয়েকদিন গাজীপুর নগর আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি নিয়ে বিভিন্ন মহলে কোন্দল সৃষ্টি হয়।

শনিবার বিকালে গাজীপুর নগর আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির আনন্দ মিছিল হওয়ার কথা ছিলো। বিশেষ কারণবশত তা স্থগিত করা হয়েছে। অন্যদিকে ঘোষণা করা কমিটিকে পকেট কমিটি দাবি করে, তা বাতিল করার জন্য পাল্টা কর্মসূচিও দেওয়া হয়েছিল।

নাসির মহানগর নেতৃবৃন্দের নির্দেশে গতকাল শুক্রবার রাতে পূর্ব থানার অর্ন্তগত ওর্য়াড নেতৃবৃন্দকে নিয়ে তার অফিসে প্রস্তুতিমূলক আলোচনা করেছেন। আর শনিবার ভোরে দুর্বৃত্তরা তার বাসভবনে হামলা চালায়।

বিষয়টি নিয়ে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়রি (নং- ১১৩০) করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানান, হঠাৎ কয়েকজন যুবক এসে নাসিরের বাড়ির দিকে ঢিল ছুড়ে কাচ ভাংচুর করে। পরবর্তীতে কয়েক রাউন্ড গুলি করতে থাকে। এ সময় বিকট শব্দের সৃষ্টি হয়। গুলি করতে করতে ঘটনাস্থল ত্যাগ করেন দুর্বৃত্তরা।

এ বিষয়ে দৈনিক আমার প্রাণের বাংলাদেশকে নাসির উদ্দিন বলেন, তার সাথে কারো কোন শত্রুতা নেই। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে কেউ এই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। আশপাশের ভবনে ধারণ করা সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।