Amar Praner Bangladesh

টঙ্গীতে ধারালো অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ

 

বশির আলম :

 

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি কালে ধারালো অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শুক্রবার ভোররাতে স্থানীয় দেওড়া রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি চাপাতি ০১টি সুইচ গিয়ার ০৩টি ছোরা ও ০৬টি ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, টঙ্গীর মিলগেট কো -অপারেটিভ মার্কেটের মৃত আব্দুস সোবহানের ছেলে রমজান আলী রাজু (২৭), পাবনা জেলার আটঘরিয়া থানার নজরুল ইসলামের ছেলে খুরশেদ আলম (৩৬), টঙ্গীর বড় দেওড়া পরান মন্ডলের টেক এলাকার জালাল বেপারীর ছেলে বুলু ওরফে জুয়েল (২০), একই এলাকার শরিফুল ইসলামের ছেলে সাগর মিয়া(২৫), রাজধানীর তুরাগ থানার রানাভোলা এলাকার হাফিজুর রহমানের ছেলে আরাফাত রহমান সৈকত(১৯), টঙ্গীর আউচপাড়া মোল্লা বাড়ি এলাকার হেলাল মিয়ার ছেলে ফয়সাল(২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর বড় দেওরা বেক্সিমকোর এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে গ্রেফতার করা হয়, এসময় তাদের কাছ থেকে একাধিক ধারালো অস্ত্র ও ৬টি ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আসামিদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।