Amar Praner Bangladesh

টঙ্গীতে বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

 

বশির আলম :

 

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আজ ৭৮তম জন্মদিন। ১৫ আগস্ট তার জন্মদিন উপলক্ষ্যে কয়েক বছর ধরে কেককাটাসহ কোনো আনুষ্ঠানিকতা করছে না বিএনপি। মিলাদ মাহফিলের মধ্য দিয়েই দিনটি পালন করেন নেতাকর্মীরা। এবারও জন্মদিনে তার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় কেন্দ্রীয় নেতারা মঙ্গলবার খালেদা জিয়ার জন্মদিন পালন উপলক্ষো রোগ মুক্তি কামনায় সারা দেশে দোয়া ও মিলাদ মাহফিলের কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রোববার এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে আজ মঙ্গলবার সকালে বিএনপির সভাপতি শেখ মোঃ আলেক এর সভাপতিতে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায়, পশ্চিম থানা বিএনপি বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সহ যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল কৃষক দল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় সভাপতি তার বক্তব্যে বলেন, গণতান্ত্রিক আন্দোলনে ভোলাতে স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহমান ও ছাত্রদল নেতা নুরে আলম জীবন দিয়ে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে আন্দোলনের রূপরেখা তৈরি করে দিয়েছে। এ সময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন ঝড়ের সময় আম কুড়াতে হবে ঝড় আসবে আঘাত আসবে আন্দোলন করতে হবে গাজীপুরে আন্দোলন সংগ্রামে টঙ্গী পশ্চিম থানা বিএনপি সর্বোচ্চ ভূমিকা রাখবে বলে আমরা আশা করি। আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সকল প্রয়াত নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।