Amar Praner Bangladesh

টঙ্গীতে সন্ত্রাস-মাদক-চাঁদাবাজদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করায় কাউন্সিলরের বিরুদ্ধে অপপ্রচার

 

 

আব্দুল খালেক সুমন :

টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড থেকে টানা ৪ বারের সফল কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরু শুধু সফল কাউন্সিলরই নন, তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের নবনির্বাচিত সদস্য। খেলার মাঠে খেলোয়াড়দের যেমন শৃঙ্খলা বজায় রাখার চেষ্টায় তিনি মশগুল ঠিক তেমনি এলাকার তরুণ প্রজন্মকে মাদক মুক্ত রাখতে ২০০৪ সালে নির্মাণ করেন টঙ্গী ক্রীড়াচক্র নামে একটি সংগঠন। তরুণ প্রজন্মকে মাদক মুক্ত রাখতে তরুণদের খেলাধুলা ও বিভিন্ন সামাজিক কাজে জড়িত করছেন তিনি। আর এই ভাল দিকটাই কাল হয়ে দাঁড়িয়েছে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে। উদ্যমী ও কর্মঠ কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরুর মাদক বিরোধী বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও বিভিন্ন সামাজ উন্নয়নমূলক কর্মকাণ্ডে হিংসানিতে হয় এই জনপ্রিয় কাউন্সিলরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম অপপ্রচার চালাচ্ছে কিছু চিহ্নিত মাদক কারবারি ও কু-চক্রী মহল।

সামাজিক যোগাযোগ মাধ্যম এমন মিথ্যাচার প্রকাশ পাওয়া এলাকাবাসী মধ্যে দেখা দিয়েছে নিন্দার ঝড়। ভুঁইফোড় এসব পেইজ প্রোফাইল মালিকের বিরুদ্ধে গুজব সৃষ্টি করার জন্য এলাকাবাসী দাবি করেন তাদের আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম অপপ্রচার ও গুজব সৃষ্টি করার বিষয়ে কাউন্সিলর নুরুল ইসলাম নুরু বলেন, অপপ্রচারকারীরা যতই অপপ্রচার চালাক না কেনো আমার এলাকায় মাদক কারবারি-সন্ত্রাসী বাহিনী-চাঁদাবাজ দের কোন ঠাঁই হবে না। এই এলাকায় কোন অপরাধমূল্যক কর্মকাণ্ড সংগঠিত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে নেওয়া হবে কঠোর আইনি ব্যবস্থা।

তিনি আরো বলেন, আপনার দেখেছেন আমাদের প্রাণপ্রিয় নেতা ভাওয়াল বীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এই মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ এদের বিরুদ্ধে প্রতিবাদ করে নিজের জীবনকে উৎসর্গ করে দিয়েছেন, আজ সেই প্রিয় স্যারের আদর্শ নিয়ে, সন্ত্রাস-মাদক-চাঁদাবাজ এর বিরুদ্ধে প্রতিবাদ করে যাব আমরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মান হানির লক্ষ্য যে অপপ্রচার চালাচ্ছে দুস্কৃতিকারীরা তাতে আমার মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ বিরোধী কর্মকান্ড থামিয়ে রাখা যাবে না। অপপ্রচারকারীদের মুখে কালিমা লেপন করে আমি আমার কর্মকাণ্ড চালিয়ে যাবো ইনশাআল্লাহ।