Amar Praner Bangladesh

টঙ্গী পশ্চিম থানায় দুই অপহরণকারী গ্রেফতার

 

 

টঙ্গী প্রতিনিধি :

টঙ্গী পশ্চিম থানায় দুই অপহরণকারীসহ ভিকটিম উদ্ধার করেছে পুলিশ। টঙ্গীর সাতাইশ এলাকার মোবাইল টেলিকম ব্যবসায়ী মো: সোহাগ মিয়া তার দোকানের মোবাইল পার্সের খুচরা যন্ত্রাংশ ক্রয় করার জন্য টঙ্গীর হোসেন মার্কেট যাওয়ার সময় পথিমধ্য থেকে নিখোঁজ হয়।

এই ঘটনায় সোহাগ মিয়ার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোজাখুজি করিতে থাকে। এক পর্যায় সোহাগের স্ত্রীর সিমু বেগমের মোবাইল ফোনে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে এবং টাকা না দিলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে। এমতাবস্থায় বিকাশ নাম্বারে ২০হাজার ৬শ’ টাকা মুক্তিপন প্রদান করা হয়।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহযোগিতায় থানায় গিয়ে সোহাগের শ্যালক মিরাজ হোসেন বাদী হয়ে একটি অপহরণের অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে টঙ্গীর পশ্চিম থানা এসআই আবুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়া আসামীদের গতিবিধি তথ্য প্রযুক্তি ব্যবহার করিয়া নিশ্চিত হইয়া গাছাথানাধীন পাচর এলাকায় অভিযান চালাইয়া দুই অপহরণকারীসহ ভিকটিমকে উদ্ধার করা হয়। ভিকটিম সোহাগকে অসুস্থ অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপহরণকারী মো: মিরাজ, মো: মানিক। এদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা রুজু করা হয়েছে। টঙ্গী পশ্চিম থানা মামলা নং-১৫।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার এসআই আবুল হাসান জানান, গাজীপুর মেট্রো দক্ষিণ জোনের ডিসি, এডিসি, এসি স্যারদের দিকনির্দেশনায় অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহরণকৃত ভিকটিম ও অপহৃত টাকা, মোবাইলসহ আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।