Amar Praner Bangladesh

টঙ্গী পূর্ব থানা কর্তৃক ৪ জন আসামীসহ ৩ টি চোরাই মটর সাইকেল উদ্ধার

 

 

আব্দুল খালেক সুমন :

 

টঙ্গী পূর্ব থানার মামলা নং-২৯, তাং-১৮/০৫/২০২২, ধারা-৩৭৯ পেনাল কোড।

সূত্রে বর্ণিত মামলাটি তদন্তকালে টঙ্গী পূর্ব থানা পুলিশ দল চোরাই মটর সাইকেল উদ্ধার ও চোরদের গ্রেফতারের জন্য মাঠে নামে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামী ১। সুমন আহাম্মেদ (২২), পিতা-আব্দুল সামাদ, সাং-কলের বাজার, থানা-পূবাইল, জিএমপি, গাজীপুর এবং ২। আল আমিন (২৭), পিতা-মৃত সামসু শেখ, সাং-পূর্ব চত্তর, থানা-জয়দেবপুর, জেলা-গাজীপুরদ্বয়ের নিকট হতে একটি চোরাই জারা কোম্পানীর মটর সাইকেলসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনা স্বীকার করে এবং মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সন্ধান দেয়। তাদের সাথে নিয়ে অভিযান পরিচালনাকালে তাদের দেখানো মতে কিশোরগঞ্জ হতে মোটর সাইকেল চোর ৩। মোঃ আলীম (৩০), পিতা-মোঃ আবুল কালাম, সাং-খিলপাড়া, দক্ষিনপাড়া, থানা+জেলা-কিশোরগঞ্জ এর নিকট হতে একটি চোরাই সন্দেহে এপাছি আরটিআর মোটর সাইকেলসহ আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানা হতে তাদের সিন্ডিকেটের সক্রিয় সদস্য ৪।

ইসমাইল হোসেন (২৪), পিতা-মোঃ জসিম উদ্দিন, সাং-কালসার, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এর নিকট হতে একটি চোরাই সন্দেহে পালসার মটর সাইকেলসহ আটক করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই জানায় যে, তারা ঢাকা, গাজীপুর ও আশপাশ এলাকা হতে মটর সাইকেল চুরি করে তাদের সিন্ডিকেটের সদস্যদের মাধ্যমে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও আশপাশ এলাকায় বিক্রি করে। মটর সাইকেল চোর সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের গ্রেফতার ও চোরাই মটর সাইকেল উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।