টঙ্গী সাংবাদিক ক্লাবের কমিটি গঠন

 

 

সামছুদ্দিন জুয়েল, পূবাইল (গাজীপুর) প্রতিনিধি :

টঙ্গী সাংবাদিক ক্লাবের কমিটি গঠন হয়েছে আওলাদ হোসেন সভাপতি রোকসানা পারভীন রুবি সাধারণ সম্পাদক।

২১/১০/২০২০ইং হইতে আগামী ২১/১০/২০২২ইং পর্যন্ত টঙ্গী সাংবাদিক ক্লাব এর কার্যনির্বাহী কমিটিত গঠন করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আজমত উল্লা খান। গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলমকে উপদেষ্টা করে কমিটি গঠন করা হয়েছে।

আওলাদ হোসেনকে সভাপতি এবং সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন ভূঁইয়া সহ-সভাপতি সুজন মাহমুদ ও রোকসানা পারভীন রুবিকে সাধারণ সম্পাদক করে টঙ্গীর সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও উপদেষ্টা মন্ডলী আরও আছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, গাজীপুর সিটি কর্পোরেশনের জোন টু এর নির্বাহী ম্যাজিস্ট্রেটকে এম জহিরুল আলম, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, টঙ্গী থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন এবং আজীবন সদস্য ফারুক আহমেদ সরকার।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ শিকদার, কোষাধক্ষ্য ওসমান গনি সাংগঠনিক সম্পাদক তানজিলা ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল খালেক সুমন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিল্পী বেগম, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সারোয়ার আলম, ধর্ম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোলাইমান হোসেন রাজু, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা তাসলিমা আক্তার, সদস্য সচিব শামসুদ্দিন জুয়েল, কার্যনির্বাহী জুয়েল পাঠান কার্যনির্বাহী শেখ ফরিদ কার্যনির্বাহী ইকরামুল হক মারুফ।