Amar Praner Bangladesh

টঙ্গী সাংবাদিক ক্লাব এর উদ্যোগে আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

 

প্রাণের বাংলাদেশ ডেস্কঃ

গত বৃহস্পতিবার টঙ্গী পর্ব থানার পিছনে তালতলা রোডে টঙ্গী সাংবাদিক ক্লাব এর পক্ষ থেকে উক্ত ক্লাবের সভাপতি আওলাদ হোসেনের সভাপতিত্বে এবং টঙ্গী সাংবাদিক ক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুল খালেক সুমনের সঞ্চালনায় আলোচনা ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী সাংবাদিক ক্লাব এর উপদেষ্টা মন্ডলী বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর এবং দৈনিক দেশান্তর পত্রিকার উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম নুরু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী সাংবাদিক ক্লাব এর উপদেষ্টা মন্ডলী দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ আল মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক নয়ন পাটোয়ারী। টঙ্গী সাংবাদিক ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ রাজু। সহ-সভাপতি শামসুদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান জিহাদ, সাংগঠনিক সম্পাদক তানজিলা ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক মোঃ আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিল্পী বেগম, মহিলা সম্পাদক আম্বিয়া পারভিন কফি, কার্যকরী সদস্য রুহুল আমিন, কার্যকরী সদস্য জুয়েল, সদস্য রবিউল ইসলাম সহ, সহযোগী সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দগণ।