Amar Praner Bangladesh

টাঙ্গাইলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ লীগের ২৮ তম প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি : 

 

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। বুধবার (২৭ জুলাই) সকালে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে দিবসের কর্মসুচি শুরু করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল- বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা, গাছের চারা বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি।

বুধবার সকালে পতাকা উত্তোলন ও পুস্পার্ঘ অর্পনের পর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখনের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি পৌর উদ্যানে মিলিত হয়। সেখানে নেতাকর্মীদের মাঝে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।

জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফজলুল হক বাপ্পা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, সদস্য খান আহমেদ শুভ এমপি, জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বিপ্লব খান, মির্জা আসিফ মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সরকার, স্বপন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তারিফ আহমেদ সোহাগ প্রমুখ। সভা পরিচালনা করেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন।

পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং উপস্থিত নেতাকর্মীদের মাঝে তবারক বিতরণ করা হয়।