Amar Praner Bangladesh

টাঙ্গাইলে চার মাদক কারবারী আটক

 

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

টাঙ্গাইল শহরের আশেকপুর বাইপাস ও মির্জাপুরের নগর ছাওয়ালী গ্রামে সোমবার (৬ জুন) পৃথক অভিযান চালিয়ে তিন হাজার ৫৬০পিস ইয়াবা ও ১৬ গ্রাম হেরোইন সহ চার কারবারীকে আটক করেছে র‌্যাব-১২। বর‌্যা-১২ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। তারা হচ্ছেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ছাওয়ালী গ্রামের ছানোয়ার মিয়ার ছেলে মো. আতাব উদ্দিন(৩০), মৃত জসিম মিয়ার স্ত্রী ঝুমী বেগম(২৫) এবং রিপন মিয়ার স্ত্রী ফাতেমা বেগম(৩০)।

র‌্যাব-১২ জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে একদল র‌্যাব আশেকপুর বাইপাস ও মির্জাপুরের নগর ছাওয়ালী গ্রামে পৃথক অভিযান চালায়। আশেকপুর বাইপাসের অভিযানে তিন হাজার ৫৫০ পিস ইয়াবা সহ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ফুলের দেইর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে শামছুল আলমকে(৫৩) আটক করে। অপরদিকে, মির্জাপুরের নগর ছাওয়ালী গ্রামের জনৈক আবুল হোসেনের বাড়ির সামনে অভিযান চালিয়ে ১৬ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবা সহ তিন বিক্রেতাকে আটক করে।

র‌্যাব-১২ আরও জানায়, উল্লেখিত ব্যক্তিদের নামে টাঙ্গাইল সদর ও মির্জাপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।