শুক্রবার, ০৯ জুন ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নীলফামারীতে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার ধূমপান মানে জেনে শুনে বিষপান : বিভাগীয় কমিশনার মসজিদে প্রবেশ করে ঔদ্ধত্যপূর্ণ আচরণে সোনিয়া আক্তার ওরফে সনির বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন বাঞ্ছারামপুর থানার ওসি নূরে আলমের ব্যবহারে মুগ্ধ এলাকাবাসী রাজধানীর বনানী থেকে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৭ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে : তথ্যমন্ত্রী পূবাইলে যুগান্তররের সাংবাদিকের বাড়িতে ডাকাতি, ২২দিন পেরোলেও মামলা নেয়নি পুলিশ গণমাধ্যমকে বিশেষভাবে সতর্ক থাকার আহ্বান রাষ্ট্রপতির এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ যুক্তরাষ্ট্র বাংলাদেশের সঙ্গে নিরাপত্তা ও বাণিজ্যে সহযোগিতা বাড়াতে চায়

টাঙ্গাইলে পুকুর থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ Time View

 

আ:রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের শাহপুর গ্রামের একটি পুকুর থেকে রোববার(৪ সেপ্টেম্বর) সকালে ভাসমান অবস্থায় হাসনা বেওয়া(৮৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত মতিয়ার রহমানের স্ত্রী।

স্থানীয়রা জানায়, স্বামী মারা যাওয়ার পর বয়সের ভারে নুব্জ হাসনা বেওয়া ছেলের রান্না ঘরে থাকতেন। তিনি একা চলতে পারতেন না। তারপরেও রান্নাঘরে একাই রাতযাপন করতেন। মাঝে মাঝে মেয়ের জামাই বাড়ি গিয়েও থাকতেন।

নিহতের মেয়ে শামছুন্নাহার জানান, বৃদ্ধ মায়ের কষ্টের কথা ভেবে ভাইয়ের বাড়ি থেকে তিনি মাকে তার স্বামীর বাড়িতে নিয়ে রেখেছিলেন। কিছুদিন আগে তার ভাই জোর করে মাকে নিজের বাড়ি নিয়ে যায়। রোববার সকালে ছেলের বাড়ির পাশের পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা তাকে ও পুলিশকে খবর দেয়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়