Amar Praner Bangladesh

টাঙ্গাইলে পৃথক অভিযানে তিন মাদক কারবারী আটক

 

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে আলাদা অভিযান চালিয়ে ১৫২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩১০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১২’র সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

১৫২ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটককৃতরা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামের মৃত লুৎফর মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম(৩৮) ও দেলদুয়ার উপজেলার বেতরাইল গ্রামের মো. শহীদুল মিয়ার ছেলে মো. লুৎফর মিয়া(৩৪)। ৩১০ গ্রাম হেরোইন সহ আটককৃত মো. নান্নু শেখ(৩৫) ঢাকা জেলার সাভার উপজেলার বাড্ডা সাকিনের মো. চান্দু শেখের ছেলে।

র‌্যাব-১২’র সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, গোপনে খবর পেয়ে তিনি ও কোম্পানীর স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার (২৪ মে) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামে অভিযান চালান। অভিযানে ১৫২ পিস ইয়াবা ট্যাবলেট, দুইটি সিম কার্ড ও নগদ দুই হাজার ৬০ টাকা সহ উল্লেখিত দুই মাদক কারবারীকে আটক করেন। অপরদিকে, র‌্যাবের একই টিম গোপনে খবর পেয়ে মঙ্গলবার(২৪ মে) ভোর ৪ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে ৩১০ গ্রাম হেরোইন সহ মো. নান্নু শেখকে আটক করা হয়। জব্দকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ৩১ লাখ টাকা। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের নামে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।