Amar Praner Bangladesh

টাঙ্গাইলে রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

 

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর রেল লাইনের পাশ থেকে মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে গোবিন্দ চন্দ্র আর্য্য (৪২) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি তাকে হত্যা করে রেললাইনের পাশে ফেলে রাখা হয়েছিল। এর আগে সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর তাকে পরিবারের লোকজন খুঁজে পায়নি। নিহত গোবিন্দ চন্দ্র আর্য্য উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ি গ্রামের সুভাষ চন্দ্র আর্য্যরে ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীতে রিপ্রেজেণ্টেটিভ হিসেবে চাকুরি করতেন।

গোবিন্দের কাকাতো ভাই আপন আর্য্য জানান, সোমবার বিকালে গোবিন্দ ও কয়েকজন স্বজন তার বাসায় খাওয়া-দাওয়া করেন। পরে সন্ধ্যায় সবাইকে বিদায় দিয়ে গোবিন্দ কালিহাতী যাওয়ার উদ্দেশে বের হয়ে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি জানতে পারেন- রেল লাইনের পাশে গোবিন্দর মরদেহ পড়ে রয়েছে। পরে সেখানে গিয়ে হাত-পা ভাঙ্গা অবস্থার তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এছাড়া পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি ধারণা করছেন- কেউ হত্যা করে তার মরদেহ রেললাইনের পাশে ফেলে রেখে গেছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মরদেহটি রেল লাইনের পাশে থাকায় বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।