Amar Praner Bangladesh

টাঙ্গাইলে ২০ কিলোমিটার যানজট

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়‌ক থেকে টাঙ্গাই‌লের রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ২০ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) দিবাগত রাত ৩টার দি‌কে ভুঞাপুর লিংক‌ রো‌ডে এবং সেতুর পূর্ব পা‌ড়ে দুর্ঘটনা ঘটনার কার‌ণে সড়কে প‌রিবহ‌নের চাপ বেড়েছে।

পাশাপাশি বৃ‌ষ্টির কারণে স্বাভা‌বিক গ‌তি‌তে প‌রিবহন চলাচল কর‌তে না পারায় ২০ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে থে‌মে থে‌মে যানবাহন চলাচল কর‌ছে। এতে গভীর রাত থে‌কে ভোগা‌ন্তি পোহা‌তে হচ্ছে যাত্রী ও চালক‌দের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান জানান, মধ্যরাতের দিকে মহাসড়কের ভূঞাপুর লিংক রোডে ছোট ট্রা‌কের সঙ্গে বড় ট্রা‌কের সংঘর্ষ হয়। অপর‌দি‌কে রা‌তেই বঙ্গবন্ধু সেতু পূর্ব পা‌ড়ে আ‌রেক‌টি দুর্ঘটনা ঘ‌টে। এছাড়া রাত থে‌কে ব্যাপক বৃ‌ষ্টির কার‌ণে যানবাহনগুলো স্বাভাবিকের তুলনায় ধীরগতিতে চলাচল করে‌ছে। এতে মহাসড়‌কে পরিবহ‌নের চাপ বে‌ড়ে গি‌য়ে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। ত‌বে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট কমে যাবে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শ‌ফিকুল ইসলাম জানান, রাতে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড দুর্ঘটনা এবং বৃষ্টির কারণে মহাসড়‌কে থে‌মে থে‌মে যানবাহন চলাচল কর‌ছে। ভোর থে‌কে বঙ্গবন্ধু সেতু পূর্ব পা‌ড়ে ধীরগ‌তি‌তে প‌রিবহন চলাচল কর‌ছে।