Amar Praner Bangladesh

টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লীগের পূর্বে বঙ্গবন্ধুর সমাধী সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন বাফুফের কর্মকর্তাগণ

 

 

আব্দুল খালেক সুমন :

অদ্য ৩১-০৭-২০২২ তারিখ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, গোপালগঞ্জে অনুষ্ঠিত উত্তর বারিধারা ক্লাব বনাম আবাহনী লিঃ ঢাকা এর মধ্যকার খেলা শেষে ‘টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২১-২২ এর রানার্স-আপ দল হিসেবে আবাহনী লিঃ ঢাকাকে রানার্স-আপ ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

উক্ত রানার্স-আপ ট্রফি ও মেডেল প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সদস্য জনাব মোঃ নুরুল ইসলাম (নুরু), সদস্য জনাব মোঃ ইলিয়াস হোসেন এবং বাফুফের সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ।

খেলার পূর্বে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি, বাফুফে সদস্য জনাব মোঃ নুরুল ইসলাম (নুরু), জনাব মোঃ ইলিয়াস হোসেন, বাফুফে’র সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ, নোফেল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ শাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীনসহ গোপালগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাগণ টুঙ্গিপাড়ায় গমন করেন এবং বঙ্গবন্ধুর সমাধী সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।