Amar Praner Bangladesh

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের চাপায় শোয়েব মাহামুদ (৪৫) ও সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) নামে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকালে দুপচাঁচিয়া উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের থানা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে ।

নিহত শোয়েব মাহামুদ সিরাজগঞ্জ সদরের আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে ও সাখাওয়াত হোসেন পলাশ বগুড়া সদরের খান্দার স্টেডিয়াম এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শোয়েব ও পলাশ দু’জন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। শোয়েব বগুড়া শহরের রানা প্লাজাতে ইলেক্ট্রিশিয়ান এবং পলাশ নওগাঁ মহাদেবপুরে এলজিডি অফিসে ওয়ার্ক অ্যাসিসটেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

সম্প্রতি পলাশের অন্যত্র পোস্টিং হওয়ায় তিনি শোয়েবকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে মহাদেবপুরে যাচ্ছিলেন। থানা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শোয়েবের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন পলাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজনের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।