Amar Praner Bangladesh

ঠাকুরগাঁওয়ের মোহাম্মদপুরে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুরে ৪র্থ শ্রেণীর শিশুকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে মানিক (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শিশুটি বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটি মোহাম্মদপুর ইউপির ১০৭ নং হরিনারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী। রাতেই ঠাকুরগাঁও সদর থানা পুলিশ মানিককে গ্রেফতার করেছে।
হাসপাতালে শিশুটির পিতা বলেন, রবিবার সকাল ১১ টার সময় ওই ইউনিয়নের হরিনারায়নপুর হাজিপাড়ার রাজমিস্ত্রি মানিক (৪০) আমার মেয়েকে স্কুলে যাওয়ার সময় আটক করে। পরে পান নেওয়ার কথা বলে জোরপূর্বক আমার দোকানে ঢুকিয়ে যৌন নির্যাতন চালায়। পরক্ষণে আমার স্ত্রী মেয়ের চিৎকারে দোকানে এসে আমার মেয়েকে উদ্ধার করে। বিষয়টি প্রথমে আমার প্রতিবেশী ও ইউপি চেয়ারম্যান সোহাগকে জানালে তিনি বলেন, নাতনি হয় ইয়ারকি করেছে। এটা কোন বড় বিষয় না।
দীর্ঘক্ষণ অতিবাহিত হওয়ার পর চেয়ারম্যান কোন ব্যবস্থা গ্রহন করেননি। এ ব্যাপারে সদর থানায় মানিকের বিরুদ্ধে মামলা করেছি।  তিনি আরও বলেন, আর কোন শিশুর সাথে যেন এমন ঘটনা না ঘটে। তিনি এ বিষয়ে মানিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
সদর হাসপাতালের কর্তব্যরত মেডিক্যাল অফিসার সাথী আক্তার জানান, শিশুটি রাত ৮ টার সময় হাসপাতালে আসে। তার মা-বাবার কাছে শুনেছি যৌন হয়রানীর কথা। পরবর্তিতে পরীক্ষা-নিরিক্ষার মাধ্যমে বিস্তারিত জানা যাবে। সদর থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, অভিযোগ পেয়েছি। রাতেই অভিযুক্ত মানিককে গ্রেফতার করা হয়েছে।