Amar Praner Bangladesh

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২১ ঘন্টা পর টাঙ্গন নদী থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

 

 

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

 

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার টাঙ্গন নদী থেকে নিখোঁজের ২১ ঘণ্টা পর তৈলক্ষ্য বর্মণ (৪৫) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শিক্ষক তৈলক্ষ্য বর্মণ সদর উপজেলার আকচা দক্ষিণ বঠিনা ইসলামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং একই এলাকার ঘরবসু বর্মণের ছেলে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরের দিকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন।

আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, ওই শিক্ষকের বাড়ি নদীর ওপারে। নদীর পানি কম থাকায় তিনি প্রতিদিন নদী পার হয়ে স্কুলে যেতেন। ঘটনার দিন গতকাল বুধবার ৩ আগস্ট বিকালে স্কুল শেষে বাড়ি ফেরার পথে নদীর পানি বেশি থাকায় সাঁতরে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে নিখোঁজ হন তিনি। টাঙ্গনের বঠিনা ঘাটে নৌকা থাকার পরেও তিনি নৌকায় না চড়ে সাঁতরে নদী পার হয়ে বাড়ি ফিরতে চেয়েছিলেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন বলেন, গতকাল থেকে আমরা ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেছি। জেলা ডুবুরি দল না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা আজ বৃহস্পতিবার ৪ আগস্ট সকালে এসে অনেক খোঁজাখুঁজি করে। পরে নিখোঁজ স্থান থেকে ৮ কিলোমিটার দূরে দুপুর ১টার দিকে লাশ ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পান। সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।