Amar Praner Bangladesh

ডিমলায় ইমাম প্রহিত ও শ্রমিকদের মাঝে উপহার প্রদান

 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ

কোভিড-১৯ প্রার্দুভাব এড়াতে ঘরবন্দী ইমাম প্রহিত ও শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেন নীলফামারী-১ ডোমার-ডিমলা আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আফতাব উদ্দিন সরকার। জানা গেছে, বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও ত্রাণ শাখার সহয়তায় মসজিদের ইমাম ,মোয়াজ্জিম ও প্রহিত এবং ৪০ দিনের কর্মসৃজন(ইজিপিপি) দের মাঝে জনপ্রতি স্বল্পকারে নগদ অর্থ ও ১০ কেজি চাউল বিতরন করা হয়।

বুধবার সকাল ১১ টায় ৭ নং খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সরকার এর সার্বিক তত্বাবধানে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঈদগা মাঠে সামাজিত দুরত্ব বজায় রেখে ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৩৯০টি পরিবারের মাঝে এ সামগ্রী দেওয়া হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার (লেবু), পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের সম্বনয়কারী পুরান চন্দ্র বর্ম্মন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারন সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী আকুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সায়েম সরকার, ইউপি সদস্যগন, ইউডিসি উদ্দ্যোক্তা গোলাম আজম, সাংবাদিক মোহাম্মদ আলী সানু প্রমুখ।

বিতরনের পূর্বে এমপি মহোদয় উপস্থিতত সুবিধাভোগীদের উদ্দেশ্যে বলেন দেশে চলমান মহামারী করোন ভাইরাসের কথা আপনারা সবাই জানেন যে,যে ধর্মেরই হইনা কেন আসুন আমরা সৃষ্টি কর্তার নিকট প্রার্থনা করি তিনি যেন আমাদেরকে এ করোনা ভাইরাসের মৃত্যুর মিছিলে সামিল না করেন। এবং দেশ ও জাতিকে রক্ষা করেন । পরিশেষে তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াৎ কামনা করেন এর পাশাপাশি সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি গুরুত্ব আরোপ করেন।