Amar Praner Bangladesh

ডোমারে স্কুলছাত্র আরিফ হত্যার ২৪ দিন পেরিয়ে গেলেও কোনো অপরাধী গ্রেপ্তার না করায় মানববন্ধন

 

 

মোহাম্মদ আলী সানু, নীলফামারী প্রতিনিধিঃ

 

বাবার অটোরিকশা সহ নিঁখোজ হওয়া নীলফামারীর ডোমারের স্কুলছাত্র আরিফ হত্যার ২৪ দিন পেরিয়ে গেলেও কোনো অপরাধী গ্রেপ্তার না হওয়ায় পিতা, মাতা ও এলাকাবাসী আমরণ অনশন এবং মানববন্ধন করেছে আজ।

মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) সকালে উপজেলার ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত অনশন কর্মসূচি ও মানববন্ধনে হত্যাকাণ্ডের শিকার আরিফের পিতা আনোয়ার হোসেন, মাতা তফিনা বেগম সহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। এসময় তাঁর সহপাঠী ও শিক্ষকরাও অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

নিহত আরিফ হোসেন ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে ডোমার পৌরসভার ৪নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার আনোয়ার হোসেন ও তফিনা বেগম দম্পতির সন্তান।

আরিফের পিতা আনোয়ার হোসেন কান্না জড়িত কণ্ঠে বলেন, আমরা গরীব মানুষ। পরিবারের টানাপোড়েনে আমার ছেলে আরিফ স্কুল শেষে মাঝেমধ্যে কিছু উপার্জনের জন্য আমার অটোরিকশা চালায়। হঠাৎই সে নিঁখোজ হয়। নিখোঁজের ৭ দিন পর তাঁর মরদেহ উদ্ধার করা হয়। কিন্তু হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করেনি পুলিশ। দ্রুত গ্রেপ্তারের করে শাস্তি দাবী করছি।

উল্লেখ্য, গত ১৯শে আগস্ট বাবার অটোরিকশা নিয়ে বেরিয়ে যাওয়ার পর আর বাড়ি ফিরেনি সে। পরে, ২৬শে আগস্ট ডোমার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝাপাড়া এলাকার একটি সেচ পাম্প ঘর থেকে তাঁর গলাকাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এরপর শনিবার (২৭শে আগস্ট) তাঁর বাবা বাদী হয়ে ডোমার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।