Amar Praner Bangladesh

ডৌয়াতলা বাসীকে চেয়ারম্যান মিজানুর রহমানের ঈদুল ফিতরের শুভেচ্ছা

 

 

এস এম ফোরকান মাহমুদ :

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এ উপলক্ষে বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়ন বাসীকে এবং সারা বিশ্বের মুসলমানদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মিজানুর রহমান চেয়ারম্যান। তিনি গত ইউপি নির্বাচনে দ্বিতীয় বারের মতন বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

বর্তমানে ডৌয়াতলা ইউনিয়ন বাসীর নিকট অনুপ্রেরণার প্রতিচ্ছবি। ঈদুল ফিতরের প্রাক্কালে শুক্রবার (২৯শে এপ্রিল) এক সাক্ষাতকারে মিজানুর রহমান চেয়ারম্যান ডৌয়াতলা ইউনিয়ন বাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি সাক্ষাতকারে বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর সকলের জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি ডৌয়াতলা ইউনিয়ন বাসী ও বিশ্বের সকল মুসলমানকে জানাই ঈদ মোবারক।’ তিনি বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। এসময় মিজানুর রহমান, ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সবার প্রতি আহ্বান জানান এবং ডৌয়াতলা ইউনিয়ন বাসীর মঙ্গল কামনা করে ঈদ মোবারক।