Amar Praner Bangladesh

ঢাকা জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল ধরণের পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে

 

 

মোর্শেদ আলী মারুফ :

 

ঢাকা জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল ধরণের পদক্ষেপ হাতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা জেলায় নবনিযুক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান। সাভার জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়া নাম না জানা বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান এসময় আরও বলেন,পুলিশ বাহিনী সবসময় জনগণের সেবক, জনগণের জান মালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব পুলিশের মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে ঢাকা জেলা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে জানিয়ে তিনি আরও বলেন,অপরাধীরা কোন দলের হতে পারেনা অপরাধী যেই হোক তার বিরুদ্ধে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে বলে জানায়। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বীর শহীদদের স্বরণে এক মিনিট নিরাবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এর আগে ঢাকা জেলা পুলিশ সুপার রাজধানীর ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.নুরুল আলমের সাথে সাক্ষাৎ করেন। পরে সাভার মডেল থানায় সাংবাদিকসহ অন্যান্যদের সাথে মতবিনিময় সভা করেন।

এসময় উপস্থিত ছিলেন.সাভার জাতীয় স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান,ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন এবং অর্থ মোহাম্মাদ আশরাফুল ইসলাম,ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ হুমায়ন কবির,অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি সাজেদুর রহমান,ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খান,অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক আব্দুল্লাহিল কাফি,সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সহ সাভার,আশুলিয়া ও ধামরাই থানার অফিসার ইনচার্জরা ।