Amar Praner Bangladesh

তুরাগে ওড়না পেঁচিয়ে এক যুবতীর আত্মহত্যা

 

মনির হোসেন (শিশির) :

রাজধানী তুরাগে মোছাঃ রোকেয়া (২০) নামে এক যুবতী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শুক্রবার ( ০৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে পশ্চিম কালিয়ারটেক এলাকায় এক ভাড়াটিয়া বাড়িতে এই ঘটনাটি ঘটে।

নিহত মোছাঃ রোকেয়া নেত্রকোনা জেলার আটপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে। তিনি ওই এলাকার রাজিয়া খাতুনের ৩য় তলার বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (০৯ সেপ্টেম্বর) মোছাঃ রোকেয়া (২০) নামে এক যুবতী এক ভাড়াটিয়া বাসায় তার নিজ রুমের ভিতর ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গত দুই তিন দিন ধরে রুম বন্ধ থাকার কারণে সন্দেহ হলে বাড়ির মালিক তুরাগ থানাকে অবহিত করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
উল্লেখ্য যে, নিহত ওই যুবতী মার্কেটিং সেকশনে চাকুরী করতেন বলে জানা যায়। এ রির্পোট লেখা পর্যন্ত মৃত্যুর সঠিক কারন জানা যায় নাই।

তুরাগ থানার ওসি মেহেদি হাসান জানান, মৃত দেহের সুরতহাল শেষে লাশ ময়নতদন্তের জন্য শহীদ সোহরওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।