Amar Praner Bangladesh

তুরাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু

 

মনির হোসেন (শিশির) :

রাজধানীর তুরাগ থানাধীন খালপাড় এলাকায় রুপায়ন সিটির ৪ নং ভবন এর নির্মাণাধীন ০৯ তলা ভবন থেকে নিচে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের নাম মোঃ পেয়ারুল ইসলাম (১৯)। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

মঙ্গলবার ( ৯ আগস্ট) সকাল ১০ টায় এ দুর্ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় বাংলাদেশ মেডিকেল কলেজে জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

মৃতের সহকর্মী জানান, মঙ্গলবার সকালে খালপাড় রুপায়ন সিটি এলাকায় ৪ নং ভবন এর নির্মাণাধীন ১০ তলা ভবনের ৯ তলায় ইট গাতনি বসানোর সময় ভুক্তভোগী মোঃ পেয়ারুল ইসলাম (১৯) অসাবধানতাবশত ওপর থেকে নিচে পড়ে যান তিনি। ওই সময় তার সহকর্মীরা তাকে বাংলাদেশ মেডিকেলে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মোঃ পেয়ারলল ইসলাম (১৯) নিলফামারি জেলার কিশোরগঞ্জ থানার খুদ্দপাড়ার মো:সফিকুল ইসলামের ছেলে। ভুক্তভোগী বর্তমানে রুপায়ন সিটি ৪ নং ব্লক এ, ওই নির্মাণাধীন ভবনে থাকতেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে তুরাগ থানার ওসি মেহেদী হাসান জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তুরাগ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।