Amar Praner Bangladesh

তুরাগ থানা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

 

মনির হোসেন (শিশির) :

 

রবিবার (২৪ জুলাই) বিকালে রাজধানী তুরাগ থানা আওয়ামীলীগের উদ্যোগে কামারপাড়া স্কুল এ্যান্ড কলেজ মাঠ প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলন -২০২২ অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে তুরাগ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসির উদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)।

অনুষ্ঠানে উদ্ধোধক হিসাবে ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সভাপতি শেখ বজলুর রহমান। প্রধান বক্তা ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম মান্নান কচি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম. পি। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের আইন বিষায়ক সম্পাদক এডভোকেট মোঃ আনিসুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যকারী সদস্য মোঃ মহিবুল হাসান।

অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন, তুরাগ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম ডি হালিম, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ জাহাঙ্গীর হোসেন যুবরাজ,হরিরামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মেম্বার, হরিরামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলামসহ প্রমূখ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য বলেন, তুরাগ থানা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সন্মেলন সফল এবং স্বার্থক করার লক্ষ্যে যারা কাজ করেছেন তাদেরকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ এমন নেতৃত্ব চাই যারা নিঃস্বার্থ ভাবে সমাজের উন্নয়নে কাজ করবে। এমন যুবলীগ চাই না, যারা মাদক সন্ত্রাস ও মানুষ হত্যা করে। তাদের কোনো ভাবেই পদ পদবী দেওয়া হবে না বা অন্যান্য দল থেকে এসে এখানে পদ-পদবী নিবে এই সুযোগ আওয়ামী যুবলীগের নেই, আমরা একটি শান্তিপূর্ণ কমিটি চাই। যুবলীগ করার জন্য যারা ভবিষ্যতে নেতৃত্বে আসবে তারা যেন নিষ্ঠার সাথে কাজ করতে পারে এবং সোনার বাংলাদেশ গড়তে পারে।